পেরোডি গান

মোঃ আনোয়ার শেখ

পেরোডি গান

মেয়েরা সব চাপা-বাজ,
রসের রসের কথা বইলা ছেলেদেরকে দিচ্ছে বাঁশ।
আমি তোমায় ভালোবাসি সব মেয়েরাই বইলা যায়,
মেয়েরা সব চাপাবাজ দাদা একবার কইতে চায়।

সাপকে আমি বুকে রাখি মেয়েদেরকে রাখিনা,
কখন যে সে ছোবল মারে তাওতো কইতে পারিনা।
ছেলেদেরকি বোকা পাইছো তোরা বড় ডাইনি ?
তোদের থেকে কষ্ট ছাড়া না চাইয়্যা সুখ পাইনি।

আমি তোদের ঘূনা করি তোরা যারা প্রতারক,
ছেলেদের দুঃখ দেইখা ওরা হাসে খক খক।
কল দিলে রিসিভ কইরা করে খালি বগবগ,
মনের মাঝে গিল্টি রাইখা চামড়া দেখা্য় ফক ফক।

তোদের চরিত্রের দোষে সেক্স ভিডিও বের হয়,
তোরা যদি নারাজ হইতি তাইলে কি আর এমন হয় ?
তোরা যারা এমন নারী তোদের বিয়ে হয়না,
খুইলা তুইলা দিলে পরেও বিয়ের কথা কয়না।

খারাপ হইলেও সত্য কথা মিথ্যা আমি কইনাই,
কারো মনে আঘাত লাগলে অমার কিছু করার নাই।
সত্য কথাই কইছি আমি গা-চুলকানির দরকার নাই,
তোমরা যারা ভালো নারী তোমাদের চরনে সেলাম জানাই।

তোমরা মোদের মায়ের জাত মায়ের মতই মায়ের মতই দেখতে চাই,
বিয়ের আগে আমি একা আমার কোন বউ নাই ।
এই ভাবনা সবার মনে নতুন সূর্য উদয় হোক,
ফূটে উঠুক লাল সূর্য মেয়েরা সব মুক্ত হোক ।

আবার একটু বলি,,,,,,,,,,,,,,,,,,,,,
মেয়েরা সব চাপা-বাজ,
রসের রসের কথা বইলা ছেলেদেরকে দিচ্ছে বাঁশ।
আমি তোমায় ভালোবাসি সব মেয়েরাই বইলা যায়,
মেয়েরা সব চাপাবাজ দাদা একবার কইতে চায় ।।

এখানে আপনার মন্তব্য রেখে যান